বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বই উৎসবে নির্বাচনী প্রচারণা করায় অধ্যক্ষকে শোকজ

দিনাজপুর প্রতিনিধিঃ

বছরের প্রথম দিন সারাদেশের ন্যায় দিনাজপুরের খানসামা উপজেলায় হোসেনপুর উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। বই বিতরণ অনুষ্ঠানে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আবুল হাসান মাহমুদ আলীর পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন বই বিতরণ অনুষ্ঠানের অতিথি উপজেলার হোসেনপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোনায়েম খান। বই উৎসবে নির্বাচনী প্রচারণা করায় হোসেনপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোনায়েম খানকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মঞ্জুরুল হক স্বাক্ষরিত হোসেনপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোনায়েম খান বরাবর প্রেরিত চিঠিতে জানা যায়, হোসেনপুর উচ্চ বিদ্যালয়ে বই উৎসব চলাকালে একজন প্রার্থী পক্ষে ভোটের প্রচারণা চালিয়েছেন মর্মে সোশ্যাল মিডিয়ায় জানা গেছে। যা আপনাদের পদের জন্য অনাকাঙ্ক্ষতি। এবিষয়ে বিধি মতো ব্যবস্থা গ্রহণের জন্য কেন উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে না, তার সুস্পষ্ট জবাব ৩ (তিন) কর্ম দিবসের মধ্যে প্রেরণের জন্য অনুরোধ করা হলো। 

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা তাজউদ্দিন বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।