বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

জয়পুরহাটে নৌকার দুই নির্বাচনী ক্যাম্পে আগুন

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট-২ (আক্কেলপুর, ক্ষেতলাল ও কালাই) আসনের আওয়ামী লীগের প্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপনের দুইটি নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা। সোমবার (১ জানুয়ারি) রাতে আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়নের খাঁপাড়া ও শৃগালদীঘি গ্রামে এসব ঘটনা ঘটে।

আক্কেলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনূর রহমান ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, শীতের রাত হওয়ায় নৌকার কর্মীরা আগেই বাড়িতে চলে যান। রাত পৌনে ১০টার দিকে খাঁপাড়া মোড় এলাকায় নৌকা মার্কার একটি নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এরপরই সেখান থেকে আধা কিলোমিটার দূরে শৃগালদীঘি গ্রামেও নৌকা মার্কার নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

রায়কালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন ঢাকা পোস্টকে বলেন, ডেকোরেটরের কাপড় দিয়ে ক্যাম্প ঘেরানো ছিল আর নৌকা মার্কার প্রার্থী স্বপন ভাইয়ের (আবু সাঈদ আল মাহমুদ স্বপন) পোস্টার লাগানো ছিল। কর্মীদের বসার জন্য খড়ের উপর বিছানা ছিল। রাত পৌনে ১০টার দিকে প্রথমে খাঁপাড়া মোড়ের কাম্পে আগুন দেওয়ার ঘটনা ঘটে। আগুন জ্বলতে দেখে ওই পথ দিয়ে মোটরসাইকেল নিয়ে যাওয়া একজন চিৎকার করলে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন। খাঁপাড়া আগুন দেওয়ার কিছু পর শৃগালদীঘি গ্রামের ক্যাম্পেও আগুন দেওয়ার খবর পাওয়া যায়। আমরা একটি ক্যাম্পে ম্যানিব্যাগ পেয়েছি। সেটি পুলিশকে দিয়েছি।

কুষ্টিয়া পোস্টকে ওসি শাহিনূর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। নৌকা মার্কার দুটি নির্বাচনী ক্যাম্পে কে বা কারা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। একটি ম্যানিব্যাগ পাওয়া গিয়েছে। সেখানে একজনের ছবি আছে। সেটি নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে এবং দুর্বৃত্তদের শনাক্ত করার চেষ্টা করছি। তবে এ ঘটনায় এখনো থানায় কেউ অভিযোগ দেয়নি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।