বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ফরিদপুরে আওয়ামী লীগের জনসভা শুরু

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের রাজেন্দ্র কলেজ মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভা শুরু হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর ১টা ৮ মিনিটে কোরআন তেলাওয়াত, গীতা ও বাইবেল পাঠের মাধ্যমে এই সমাবেশ শুরু হয়।

এরপর জাতীয় সংগীত গাওয়ার বক্তব্য শুরু করেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

এদিকে নির্বাচনী জনসভাকে কেন্দ্র করে আজ সকাল থেকেই আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আসতে শুরু করেন। ফরিদপুরের বিভিন্ন আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের নেতাকর্মীরা মিছিল করে এই সমাবেশে যোগ দিচ্ছেন। বিভিন্ন রঙের টিশার্ট, টুপি পরে মিছিল নিয়ে আসছেন তারা।

ব্যানার, পোস্টার এবং জাতীয় ও দলীয় পতাকা নিয়ে তারা মিছিল করছেন। কাঠ ও কাগজের বিভিন্ন ধরনের নৌকা মিছিলে এসেছেন। বিভিন্ন ধরনের স্লোগানও দিচ্ছেন নেতাকর্মীরা। ঢোল, বাঁশিসহ নানা ধরনের বাদ্যের সঙ্গে তারা নেচে স্লোগান দিচ্ছেন।

সমাবেশ পরিচালনা করছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শা মো. ইশতিয়াক আরিফ।

দলীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী ঢাকা থেকে সড়কপথে ফরিদপুরে আসছেন। দুপুরে ফরিদপুর পৌঁছে তিনি সার্কিট হাউসে দুপুরের খাবার গ্রহণ করবেন। বিকেল ৩টার দিকে তিনি সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে সভাস্থলে আসবেন। জনসভা শেষ করে সড়কপথে তিনি ঢাকায় ফিরবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ ২০১৭ সালের ২৯ মার্চ ফরিদপুর শহরে এসেছিলেন। ওই দিন বিকেলে তিনি এই রাজেন্দ্র কলেজ মাঠের জনসভায় বক্তব্য দেন। প্রায় ৬ বছর ৯ মাস পর তিনি আবারও ফরিদপুর সফরে আসছেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।