শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

সন্তানকে হত্যার পর ঘরে আগুন দিলেন মাদকাসক্ত বাবা

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

সাতক্ষীরা সদর উপজেলার ধলবাড়িয়া গ্রামে শিশুসন্তান আরিফ বিল্লাহকে হত্যার পর ঘরে আগুন দেয়ার অভিযোগ উঠেছে মাদকাসক্ত বাবা ইয়াসিন আলীর  বিরুদ্ধে।  

শুক্রবার (৫ জানুয়ারি) ভোররাতে ধলবাড়িয়া মাঠপাড়ার আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে। ঘটনার পর ইয়াসিন আলীকে আটক করেছে পুলিশ। আরিফ বিল্লাহ ধলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।   

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাষণ্ড পিতার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

নিহত আরিফের মা রোকেয়া খাতুন জানান, সাতক্ষীরা সদর উপজেলার চুপড়িয়া গ্রামের নূর ইসলামের ছেলে ইয়াসিন আলীর সঙ্গে তার ১০ বছর আগে বিয়ে হয়। তিন বছর হলো স্বামী সন্তানকে নিয়ে আশ্রয়ণ প্রকল্পের ঘরে বাস করছেন তিনি।  

রোকেয়া খাতুন বলেন, আমার স্বামী মাদকাসক্ত এবং অস্ত্র মামলার আসামি। গত মঙ্গলবার স্বামী আমাকে মারপিট করলে আরিফকে নিয়ে  নানাবাড়ি ধুলিহর গ্রামে চলে যাই। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে নানাবাড়ি থেকে আরিফকে নিয়ে আসে ইয়াসিন। পরে ভোর সাড়ে তিনটার দিকে মোবাইল শুনি আমাদের বাড়ি আগুনে পুড়ে গেছে। পরে বাড়িতে এসে জানতে পারি, ছেলেকে ঘরের মধ্যে হত্যা করে দরজা বাইরে থেকে লাগিয়ে ঘরে আগুন দিয়েছে ইয়াসিন।

নিহত আরিফের দাদী মলুদা খাতুন জানান, ইয়াসিন ঘরে আগুন লাগিয়ে তার মামারবাড়ি আগরদাড়িতে চলে যায়। সেখানে সে সামনে যাকে পেয়েছে তাকেই পিটিয়েছে। পরে ইয়াসিনকে শেকলে বেঁধে রেখে পুলিশে খবর দেয়া হয়।

মহিদুল ইসলাম বলেন, ইয়াসিন আলীকে আটক করে থানায় নিয়ে আসার পর অসংলগ্ন আচরণ করছে। সম্ভবত সে মাদকাসক্ত। ছেলেটির দেহ পুড়ে কয়লা হয়ে গেছে!

ময়নাতদন্তের জন্য আরিফের মৃতদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।  

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।