বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কমলগঞ্জে সরিষকান্দি ভোটকেন্দ্রে আগুন

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

মৌলভীবাজারের কমলগঞ্জের মুন্সীবাজার ইউনিয়নের সরিষকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে দুর্বৃত্তের বিরুদ্ধে। গতকাল শুক্রবার (৫ জানুয়ারি) রাত ১০টার ঘটনাটি ঘটে। তবে এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটকেন্দ্র এটি।   

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শুক্রবার রাত ১০টার দিকে একটি মোটরসাইকেলে করে আসা তিন যুবক স্কুলের ভেতর দাহ্য পদার্থের বোতল নিক্ষেপ করেন। এতে বিদ্যালয়ের দরজা ও জানালায় আগুন ধরে যায়। এলাকাবাসী সঙ্গে সঙ্গে এসে আগুন নিভিয়ে ফেলেন। ফলে কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

মুন্সীবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ আহমেদ তরফদার জানান, এলাকার লোকজন হঠাৎ আগুন দেখতে পান। পরে তারা আগুন নিভিয়ে ফেলেন। কারা আগুন লাগিয়েছে তা জানা যায়নি। স্কুলের বাইরে থাকা সিসি ক্যামেরা চেক করলে দেখা যাবে কে বা কারা এমন কাজ করেছে।

সরিষকান্দি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সঞ্জয় দাশ জানান, অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, আগুন লাগার খবর শুনে তারা দ্রুত এসে পৌছান। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। সেখানে কেরোসিনের অস্তিত্ব পাওয়া গেছে। তবে কোনো কিছুর ক্ষতি হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।