বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ব্রাহ্মণবাড়িয়ায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

৭ জানুয়ারি, রবিবার সকাল ৮ টা থেকে জেলার ৬টি নির্বাচনি আসনের ৭৬১টি ভোটকেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। যা চলবে বিকেলে ৪ টা পর্যন্ত।

সকাল থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি তেমন নেই। তবে সংশ্লিষ্টরা মনে করছেন বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়বে। জেলার ৬টি নির্বাচনি আসনে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবার জেলায় মোট ভোটার সংখ্যা ২৩ লাখ ৮৩ হাজার ৫৩৩ জন।

এদিকে, নির্বাচনকে নির্বিঘ্ন ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সকাল থেকেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা প্রতিটি কেন্দ্রের নিরাপত্তায় দায়িত্ব পালন করছেন।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানিয়েছে, ৬টি আসনের আইনশৃঙ্খলা রক্ষায় প্রায় ২ হাজার ১শ পুলিশ, ১৮ প্লাটুন বিজিবি, র‌্যাবের ১৩টি টিম ও সশস্ত্র বাহিনীর ২৭টি টিম এবং বিপুল পরিমাণ আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। এছাড়া ১৮ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৪৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটও নির্বাচনের সার্বিক দায়িত্বে নিয়োজিত রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।