শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ময়মনসিংহ-১০: দুই স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

অনিয়মের অভিযোগে ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট কায়সার আহাম্মদ এবং ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ডক্টর আবুল হোসেন দীপু ভোট বর্জন করেছেন।

রোববার (৭ জানুয়ারি) সকালে অ্যাডভোকেট কায়সার আহাম্মদ গফরগাঁওয়ের ধামাইলে নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন। অপর প্রার্থী আবুল হোসেন দীপু নিজের ফেসবুকে এক পোস্টে ভোট বর্জনের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে কায়সার আহমেদ অভিযোগ করেন, সকাল থেকে নৌকার সমর্থকরা প্রতিটি কেন্দ্রে ঢুকে ভয় দেখিয়ে ঈগল প্রতীকের এজেন্টদেরকে কেন্দ্র থেকে বের করে দিয়ে নৌকায় প্রকাশ্যে সিল মারার মহোৎসব করছে।

তিনি বলেন, স্থানীয় প্রশাসনের সহযোগিতায় নৌকার এজেন্ট এবং কর্মী-সমর্থকরা নৌকায় সিল মেরে ব্যালট বাক্স ভরে রাখছে। প্রশাসনকে জানিয়েও কোনো প্রতিকার পাইনি। এই নির্বাচন বাতিল করে পুনরায় এই আসনে নির্বাচন দেওয়ার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।