বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

বাঙালি জাতির অবিসংবাদিত নেতা, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের দিনে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আ‌য়ো‌জিত জনসভায় উপস্থিত হয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনসভায় সভাপতি হিসেবে বক্তব্য রাখবেন তিনি। 

বুধবারের (১০ জানুয়ারি) এই জনসভা ‘জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ এবং দুদিন আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতার বিজ‌য় মিশে একাকার হয়ে গেছে। জনসভায় নেতাকর্মীরা বিজয় উদযাপ‌নের উচ্ছ্বাস পা‌চ্ছেন।

বেলা আড়াইটায় জনসভা শুরু হওয়ার কথা থাকলেও নির্ধারিত সময়ের আগেই উদ্যানের প্রবেশপথে দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে। সোহরাওয়ার্দী উদ্যানের জনসভার কানায় কানায় পূর্ণ হয়েছে নেতাকর্মী-সমর্থকদের উপস্থিতিতে।

এরিমধ্যে মঞ্চে এসে উপস্থিত হয়েছেন দলের সভাপতিমণ্ডলী সদস্য ম‌তিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, লেফটেন্যান্ট কর্নেল (অব.) ফারুক খান, শাজাহান খান, জাহাঙ্গীর ক‌বির নানক, আব্দুর রহমান, অ্যাড. কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ, মাহবুব-উল-আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, ডা. দীপু ম‌নি, মির্জা আজম, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপস, প্রধানমন্ত্রীর বেসরকারি ‌শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান প্রমুখ।

এর আগে, দিবসটি উপলক্ষে বুধবার সকাল সাড়ে ৬টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়, বঙ্গবন্ধু ভবন ও সারা দেশে সংগঠনের সব কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮টায় রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরের ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন আ.লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে দলের নেতাকর্মীদের শ্রদ্ধা জানানোর জন্য স্থানটি উন্মুক্ত করে দেওয়া হয়। সর্বস্তরের নেতাকর্মী, সাধারণ মানুষ বিনম্র শ্রদ্ধা জানায় জাতির পিতাকে। 

এ ছাড়াও, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযথ মর্যাদায় পালনের জন্য বাংলাদেশের প্রতিটি জেলা, মহানগর, উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ এবং সংগঠনের সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন কেন্দ্রীয় কমিটির অনুরূপ কর্মসূচির আয়োজন করছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।