বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ঝিনাইদহে ৪টি পিস্তলসহ ৮ রাউন্ড অ্যামোনিশন উদ্ধার

কুষ্টিয়া পোস্ট ডেস্ক:

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে ৪ টি পিস্তলসহ ৮ রাউন্ড অ্যামোনিশন উদ্ধার করেছে ৫৮ বিজিবি । ১০ জানুয়ারি, বুধবার ভোর পৌনে ৪টার দিকে উপজেলার মকরধ্বজপুর গ্রাম থেকে এসব অবৈধ অস্ত্র উদ্ধার করা হয় বলে জানায় বিজিবি।

মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মাসুদ পারভেজ রানা জানান, গোপন সূত্রে আমরা খবর পাই যে ভারত হতে বিশেষ কিছু নিয়ে আসবে। সেজন্য একটি বিশেষ টহল দল দুই ভাগে বিভক্ত হয়ে মহেশপুর উপজেলার মকরধ্বজপুর গ্রামের কলা বাগানের মধ্যে দুইটি পৃথক স্থানে অ্যাম্বুশ নিয়ে বসে থাকি। গোয়েন্দা তথ্যের বর্ণনা মোতাবেক ৩ জন চোরাকারবারি আনুমানিক পৌনে ৪টার দিকে সীমান্ত হতে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে। সে সময় বিজিবি সদস্যের উপস্থিতি টের পেয়ে তারা বস্তাসহ দৌড়ে পালানোর চেষ্টা করে। টহলদল তাদের পিছু ধাওয়া করলে চোরাকারবারিরা বস্তাটি ফেলে ঘন কুয়াশা এবং অন্ধকারের সুযোগ নিয়ে দ্রুত কলা বাগানের মধ্য দিয়ে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়।

তিনি আরো জানান, পরবর্তীতে বিজিবি টহল দল ঘটনাস্থল তল্লাশি করে প্লাস্টিকের বস্তাটি মালিকবিহীন অবস্থায় উদ্ধার করে। উদ্ধারকৃত বস্তাটি খুলে কম্বলের ভাঁজের মধ্যে অভিনব কায়দায় ৮ রাউন্ড অ্যামোনিশন এবং ৪টি পিস্তল (১টি অত্যাধুনিক বিদেশি পিস্তল, ৩টি স্থানীয়ভাবে তৈরি পিস্তল) ও ৩টি কম্বল দেখতে পেয়ে তা জব্দ করে।

পরে অ্যামোনিশন ও পিস্তলগুলো আইনি প্রক্রিয়া মোতাবেক মহেশপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।