বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

গাজীপুরে সাংবাদিকের হাত-পা-মুখ বেঁধে মোটরসাইকেল ডাকাতি 

কুষ্টিয়া পোস্ট ডেস্ক:

গাজীপুরে কর্মরত দীপ্ত টেলিভিশনের সাংবাদিক জাহাঙ্গীর আলমের হাত-পা ও মুখ বেঁধে নির্জন স্থানে ফেলে মোটরসাইকেল ও টাকা লুট করেছে একদল ডাকাত। 

বুধবার (১০ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে গাজীপুরের মাটিকাটা এলাকায় এ ডাকাতি হয়। ওই সাংবাদিক ব্যক্তিগত মোটরসাইকেল নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সুত্রাপুরে যাচ্ছিলেন৷ 

ভুক্তভোগী জাহাঙ্গীর আলম বলেছেন, রাত সাড়ে ১০টার দিকে মাঝুখান-মাটিকাটা আঞ্চলিক সড়ক দিয়ে বাড়ি থেকে সুত্রাপুরে যাওয়ার পথে মাটিকাটা খালের ওপর ব্রিজের পশ্চিম পাশে সড়কের ওপর গাছ ফেলে বেরিকেড দেয় ৬-৭ জনের ডাকাতদল। এর পর দেশীয় অস্ত্র ঠেকিয়ে আমার মোটরসাই ছিনিয়ে নেয়। পরে সড়কের পাশে নির্জন স্থানে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে ফেলে রাখে। এ সময় ডাকাতদলের সদস্যরা আমার ব্যাগ তল্লাশি করে দীপ্ত টিভির বুম দেখতে পেয়ে সাংবাদিক পরিচয় নিশ্চিত হলে দুটি মোবাইল ফেরত দেয়। কিন্তু, আমার ব্যবহৃত হেলমেট, পকেটে থাকা ৮ হাজার টাকা, মোটরসাইকেল ও ৬-৭ কেজি মাছ লুট করে পালিয়ে যায়। প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর হাত-পা ও মুখের বাঁধন খুলে সড়কে এসে স্থানীয়দের সহায়তায় বাড়ি ফিরে যাই। পরে সকালে এসে কালিয়াকৈরে থানায় একটি জিডি করি। 

মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেছেন, আমরা ডাকাতির বিষয়ে জানতে পেরেছি। জাহাঙ্গীর আলক একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে কাজ করছি৷ আশা করছি, দ্রুত তাদের ধরতে পারব।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।