বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

জিল্লুল হাকিম রেলমন্ত্রী হওয়ায় বালিয়াকান্দিতে আনন্দ মিছিল

কুষ্টিয়া পোস্ট ডেস্ক:

রাজবাড়ী-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় তার নিজ আসনের রাজবাড়ী জেলার বালিয়াকান্দি,পাংশা উপজেলাতে আতশবাজি ফোটানো ও আনন্দ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত ৮ টার দিকে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিস থেকে বাদ্য বাজিয়ে নেচে গেয়ে আনন্দ মিছিল করা হয়। মিছিলটি বালিয়াকান্দি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়।

বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নায়েব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুল করিম সাধন, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনর রশীদ সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী মিছিলে অংশ নেন। এসময় তারা আতশবাজি ফুটিয়ে আনন্দ উল্লাস করেন। পরে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

অপরদিকে পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শওকত আলী সরদারের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী নিয়ে  একটি আনন্দ মিছিল বের হয়। আনন্দ মিছিল শেষে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল করিম সাধন বলেন, ‘রাজবাড়ী-২ (পাংশা-বালিয়াকান্দি-কালুখালী) আসনের মা, মাটি ও মানুষের নেতা, তৃণমূলের আস্থার ঠিকানা বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম রেল মন্ত্রনালয়ের মন্ত্রীর দায়িত্ব পাওয়ায় আমরা আনন্দিত। আজ (১১ জানুয়ারি) তিনি শপথ গ্রহণ করার মধ্য দিয়ে পূর্নাঙ্গ মন্ত্রীর মর্যাদা পেয়েছেন। রাজবাড়ীবাসী আজকে খুশি। জিল্লুল হাকিম মন্ত্রী হওয়ায় আমরা আনন্দ মিছিল করেছি। সবাইকে মিষ্টি বিতরণ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা ধন্যবাদ জানাই যোগ্য নেতাকে যোগ্য স্থানে দেওয়ার জন্য।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।