বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ফরিদপুরে আধিপত্য বিস্তার নিয়ে তিনজনকে কুপিয়ে জখম

কুষ্টিয়া পোস্ট ডেস্ক:

ফরিদপুরের ভাঙ্গায় আধিপত্য বিস্তার ও জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে তিনজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের ছোট খারদিয়া গ্রামের কাজির বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

হামলায় আহত ব্যক্তিরা হলেন- আলগী ইউনিয়নের ছোট খারদিয়া গ্রামের কাওসার মাতুব্বর (৬৫), জাকারিয়া মাতুব্বর (৪৫) এবং অহিদ মাতুব্বর (৩৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার ও জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আলগী ইউনিয়নের ছোটখারদিয়া গ্রামের সানু মাতুব্বরের দলের সঙ্গে একই গ্রামের কাওসার মাতুব্বর দলের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষের ঘটনা ঘটে। আহত তিন ব্যক্তি কাওসার মাতুব্বরের অনুসারী। আহতদের প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত অহিদ মাতুব্বর জানান, তারা কাজির বাজার এলাকায় গেলে প্রতিপক্ষ সানু মাতুব্বরের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রশিদ ঢাকা পোস্টকে বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক পক্ষের নেতাসহ তিনজনকে কুপিয়ে জখম করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় ভাঙ্গা থানায় মামলার প্রস্তুতি চলছে। হামলার সঙ্গে জড়িতদের সনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।