শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

সরাইলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আটক ৮

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার অরুয়াইল ও রানিদিয়া দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রবিবার (১৪ জানুয়ারি) উপজেলার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল ও রানিদিয়া গ্রামবাসীর মধ্যে এ ঘটনা ঘটে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। পরে আহত কয়েক জনকে জেলা এবং ঢাকায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

জানা গেছে,শনিবার দিবাগত রাতে স্টিল বডির নৌকার দুই মালিকের অংশের হিসাবের ঘটনাকে কেন্দ্র করে প্রথমে দুপক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে হাতাহাতির পর্যায়ে গেলে তা দুই গ্রামের মানুষের মাঝে উত্তেজনা ছড়ায়। আগের রাতের ঘটনাকে কেন্দ্র করে অরুয়াইল বাজারে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। পরে পুলিশ এসে ৮ জনকে আটক করে থানায় নিয়ে গেছে।

সরাইল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, অরুয়াইল ও রানিদিয়া গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।এ সময় সংঘর্ষের সঙ্গে জড়িত সন্দেহে ৮ জনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।