বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নড়াইলে কারামুক্তদের পুনর্বাসনের উদ্যোগ

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে কারামুক্ত ও মুক্তিপ্রাপ্ত প্রবেশনারদের পুনর্বাসন করতে উদ্যোগ গ্রহণ করেছে সরকারের সমাজসেবা অধিদফতর।

১৭ জানুয়ারি, বুধবার জেলা প্রশাসন ও প্রবেশন অফিসারের কার্যালয় অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতির উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে এ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় কারামুক্ত ও মুক্তিপ্রাপ্ত প্রবেশনারদের মধ্যে ৫ জন নারীকে ৫টি সেলাই মেশিন, ২ জনকে ২টি প্যাডেলভ্যান এবং ২ জনকে কাঁচামাল ব্যবসার জন্য ১০ হাজার টাকা মূল্যের আলু, রসুন, পিঁয়াজসহ কাঁচামাল সামগ্রী দেওয়া হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর সভাপতিত্বে পুনর্বাসন সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রতন কুমার হালদার, জেলা প্রবেশন কর্মকর্তা বাপ্পী কুমার সাহা, শহর সমাজসেবা কর্মকর্তা মো. সুজাউদ্দিন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি ও এপিপি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকীসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।