বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুষ্টিয়ায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত নারী আসামি গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে মোছা. ময়না খাতুন (৩৭) নামে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত এক নারী আসামি গ্রেফতার হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ১০টার দিকে ঢাকা জেলার সাভার থেকে তাকে গ্রেফতার করে কুষ্টিয়া র‌্যাব। ১৭ জানুয়ারি, বুধবার দুপুরে প্রেস ব্রিফিং করে তা জানানো হয়।

কুষ্টিয়া র‌্যাব ক্যাম্পের কমান্ডার জানান, ২০১৫ সালের ৪ সেপ্টেম্বর কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার নওদাপাড়া গ্রামে হেরোইন ক্রয় বিক্রয়ের সময় মোছা. ময়না খাতুন পুলিশে হাতে আটক হয়। এ ঘটনায় ভেড়ামারা থানায় ময়না খাতুনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে ভেড়ামারা থানা পুলিশ। মামলার বিচার কার্যক্রম শেষে ২০২১ সালের ২৮ নভেম্বর কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদণ্ড দেন। ৭ মাস জেল খেটে জামিনে মুক্তি পেয়ে গা ঢাকা দেয় ময়না খাতুন।

জেল থেকে মুক্তি পাওয়ার পর প্রথম স্বামীকে তালাক দিয়ে সে ঢাকায় গিয়ে বিয়ে করেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানিক দল সাভারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার। পরে ময়না খাতুনকে কারাগারে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।