বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

পঞ্চগড়ে জেঁকে বসেছে শীত, তাপমাত্রা কমে ৮.৭ ডিগ্রি

পঞ্চগড় প্রতিনিধি

হিমালয় কন্যা খ্যাত দেশের সর্বোত্তরের জেলা পঞ্চগড়ে জেঁকে বসেছে শীত । গত দুই দিন রাতের তাপমাত্রা অপরিবর্তীত থাকার পর আজ আবারও কমতে শুরু করেছে তাপমাত্রা।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ৯টায় সর্বোনিম্ন তাপমাত্রা পঞ্চগড়ের তেতুঁলিয়ায় রেকর্ড করা হয়েছে ৮.৭ ডিগ্রি সেলসিয়াস। গতকাল বুধবার সকাল ৯ টায় সবোনিন্ম তাপমাত্রা ছিল ১০.৭ ডিগ্রি সেলসিয়াস। দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ১৬.১ ডিগ্রি সেলসিয়াস

স্থানীয় আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্র সুত্রে জানা যায়, রাত থেকে সকাল পর্যন্ত মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে । এটি কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে । আকাশ পরিস্কার থাকার কারণে ঘন কুয়াশার পরিমান একটু কমেছে। রাতের তাপমাত্রা কমলেও দিনের তাপমাত্রা একটু বৃদ্ধি পেয়েছে । কুয়াশার কারণে ঠাণ্ডার পরিস্থিতি আরও বাড়ার সম্ভবনা রয়েছে ।

ঘন কুয়াশায় ঢেকে থাকছে পুরো এলাকা । ঘন কুয়াশা আর হিমালয় থেকে বয়ে আসাা হিম শীতল ঠাণ্ডা বাতাসে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। রাত যত গভীর হয় এর তীব্রতা ততই বাড়তে থাকে। প্রয়োজন ছাড়া মানুষ ঘর হতে বের হয়না। ঘন কুয়াশা,কনকনে ঠান্ডা আর হিমেল বাতাসে বেশি বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষ । হাসপাতাল গুলোতেও বেড়েছে শীতজনিত রোগীর সংখ্যা ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।