বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

হুইপ হিসেবে নড়াইলে মাশরাফিকে গার্ড অব অনার প্রদান

নড়াইল প্রতিনিধিঃ

জাতীয় সংসদের হুইপ হিসেবে গার্ড অব অনার গ্রহণ করলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) হুইপ মাশরাফি বিন মুর্তজা নড়াইল সার্কিট হাউজে পৌঁছালে প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার দেয়া হয়। পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার দেয়। গার্ড অব অনার গ্রহণ শেষে সার্কিট হাউজ মিলনায়তনে ‘সম্মৃদ্ধির অগ্রযাত্রায় নড়াইল’ বইয়ের মোড়ক উন্মোচন করেন হুইপ মাশরাফি বিন মুর্তজা।

নড়াইল সার্কিট হাউজ মিলনায়তনে বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে হুইপ মাশরাফি ছাড়াও উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পুলিশ সুপার মেহেদী হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীলসহ প্রশাসনের কর্মকর্তারা। 

মোড়ক উন্মোচন শেষে হুইপ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারতের জন্য টুঙ্গীপাড়ার উদ্দেশে নড়াইল ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।