বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূর অভিযোগ

মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আবুল কালাম ফকিরের ছেলে প্রয়াত মিঠু ফকিরের ওয়ারিশদের সম্পত্তি থেকে বঞ্চিত ও তাদের ভরণ-পোষণ না দেয়ার অভিযোগ তুলে প্রতিবাদ করেছে প্রয়াত মিঠু ফকিরের স্ত্রী-সন্তান।

৪ ফেব্রুয়ারি, রবিবার দুপুর ১২টায় মোংলা উপজেলা পরিষদ চত্বরে প্রধান ফটকের সামনে ‘ওয়ারিশদের সম্পত্তি থেকে বঞ্চিত ও তাদের ভরণ-পোষণ না দেয়া’ একটি ব্যানারে দাঁড়িয়ে সাবেক এ চেয়ারম্যান আবুল কালাম ফকিরের বিরুদ্ধে এ প্রতিবাদ জানান পুত্রবধূ প্রয়াত মিঠু ফকিরের স্ত্রী শাহানাজ বেগম (৩৬) ও মেয়ে ফাতেমা ফকির (৪)।

এসময় স্ত্রী শাহানাজ বেগম বলেন, আমার স্বামীর জায়গা জমি থাকা সত্বেও আমি আমার মেয়েকে নিয়ে রাস্তায় বসে গেছি। আমি এখন ভীষণ অসহায় হয়ে পড়েছি। আমার শ্বশুর শাশুড়ি অসুস্থ। ননদ, ননদের স্বামী ও তার মামাতো ভাইয়েরা সব কিছু লুটেপুটে খাচ্ছে। পাওনাদাররা আমাকে জ্বালায়। আমি কীভাবে দেবো। আমাকে আমার স্বামী কিছুই দিয়ে যায়নি। এই ছোট মেয়েকে নিয়ে আমি মানুষের বাড়িতে কাজ করে খাচ্ছি। স্বামী মারা যাওয়ার ৫ দিন পরেই আমাকে মেরে বাড়ি থেকে বের করে দিছে আমার শাশুড়ি ও তার ভাইপোরা। তারা আমাকে বাড়িতে ঢুকতেই দেয় না। আমার জীবন এখন হুমকির মুখে। আমাকে আমার ননদ বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। আপনাদের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাই আমার মেয়ে যেনো তার বাবার ন্যায্য পাওনাটা পায়।

এসময় প্রয়াত মিঠু ফকিরের স্ত্রী-সন্তানসহ অনেক পাওনাদার উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে পুত্রবধূ শাহানাজ বেগমের শ্বশুর উপজেলার সুন্দরবন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম ফকিরের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।