বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে মাদকসহ আটক ২

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী মহানগরীর পবা ও রাজপাড়া থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৫০ গ্রাম হেরোইন ও ৭০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত আসামিরা হলেন মো: নাইমুর রহমান দিপ্ত (২৪) ও মো: ইকবাল হোসেন (৪৬)।

নাইমুর রহমান রাজশাহী মহানগরীর পবা থানার দুয়ারি গ্রামের মো: মানিক মিয়ার ছেলে। তার বর্তমান ঠিকানা বাগধানী খামার পাড়ায়। ইকবাল হোসেন রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার বড়ধাদাশ গ্রামের ডা: মো: ইয়াকুব আলীর ছেলে। তার বর্তমান ঠিকানা রাজপাড়া থানার লক্ষীপুর কাঁচাবাজার।

জানা যায়, ৩ ফেব্রুয়ারি রাত পৌনে ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই কাজী জাকারিয়া ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো।

এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানার বাগধানী মোড় খামার পাড়া এলাকায় কয়েকজন ব্যক্তি হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ৯ টায় পবা থানার বাগধানী মোড় খামার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি নাইমুর রহমান দিপ্তকে আটক করে।

এসময় আটক আসামির কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার হয়। তবে অভিযানের সময় দিপ্তর সহযোগী দুইজন পালিয়ে যায়। আটককৃত আসামি নাইমুরের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ অন্যান্য আইনে একাধিক মামলা আছে।

অপরদিকে, একটি অভিযানে এসআই সালেকুর রহমান ও তাঁর টিম রাত সোয়া ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকা হতে আসামি ইকবালকে ৭০০ পিস ট্যাপেন্টাডলসহ আটক করে।

পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পবা ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।