বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

রাজনৈতিক সম্প্রীতির ব্রাহ্মণবাড়িয়া দেখতে ‘গণ স্বাক্ষর’ অভিযান শুরু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

রাজনৈতিক সম্প্রীতির ব্রাহ্মণবাড়িয়া দেখতে রবিবার (৪ ফেব্রুয়ারি) থেকে ব্রাহ্মণবাড়িয়ার ‘গণ স্বাক্ষর’ অভিযান শুরু হয়েছে।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর উদ্যোগে মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম এ স্বাক্ষর অভিযানের কার্যক্রম হাতে নিয়েছে। শুরুর দিনে রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এতে স্বাক্ষর করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, রবিবার বিকেলে পৌর এলাকার ক্বারি চাইনিজ রেস্টুরেন্টে একটি সেমিনারের আয়োজন করে মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম। সেখানে ব্রাহ্মণবাড়িয়ার রাজনৈতিক সম্প্রীতি বজায় রাখতে নানা ধরনের প্রস্তাবনা উঠে আসে। সভাতে উপস্থিত রাজনৈতিক দলের প্রতিনিধিসহ সুধীজন সম্প্রীতি বজায় রাখতে নিজেদের করণীয় বিষয়ে তুলে ধরেন ও স্বাক্ষর করেন।

সেমিনারে জানানো হয়, আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির সভাপতি-সম্পাদক বরাবর সম্প্রীতি বজায় রাখার বিষয়ে লিখিত আবেদনও দেওয়া হবে।

সেমিনারে বক্তব্য রাখেন, অ্যাডভোকেসি ফোরামের সভাপতি গোলাম মহিউদ্দিন খোকন, সাধারণ সম্পাদক এ বি এম মমিনুল হক, দীপক চৌধুরী বাপ্পী, তাসলিমা সুলতানা খানম, কাউছার আহমেদ, মনির হোসেন, রোমানুল ফেরদৌসি, শামীম আহমেদ, বিশ্বজিৎ পাল বাবু, মিনহাজ মামুন, ফারদিয়া আশরাফী নাওমী, জান্নাত খানম তারিন প্রমুখ।

বক্তারা সম্প্রীতি বজায় রাখতে নিজেদের কিছু প্রস্তাবনাও তুলে ধরেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।