বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দৌলতপুরে একটি প্রাইভেট ক্লিনিক থেকে নবজাতক চুরি

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা এলাকায় আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল নামে একটি প্রাইভেট ক্লিনিক থেকে ৩ দিন বয়সী এক নবজাতক চুরির ঘটনা ঘটেছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরের দিকে এই শিশু চুরির ঘটনা ঘটেছে বলে ভুক্তভোগীদের বরাত দিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে। থানা পুলিশ হাসপাতালের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে শিশুটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন বলে পুলিশ জানিয়েছে।
জানা যায়, পাশ্ববর্তী ভেড়ামারা উপজেলার মহিষাডোরা গ্রামের নিহারুল ইসলামের ছেলে দিপুর সন্তান সম্ভবা স্ত্রীকে আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতালে ভর্তি করেন। গত ৫ ফেব্রুয়ারী দিপুর স্ত্রীর সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি পুত্র সন্তান হয়।
শিশু সন্তানটির পিতা দিপু জানান, আজ দুপুরে সন্তানকে তার শ্বাশুড়ী কোলে নিয়ে বসে ছিল। এসময় তার পানি পিপাসা লেগেছিল। সেই সময় একজন বোরখা পরিহিত মহিলা (৩০) তার কাছে এসে দাড়ান এবং শিশুটিকে কোলে নিয়ে আদর করতে থাকেন। এই সুযোগে তার শ্বাশুড়ি পানি খেতে যান এবং ফিরে এসে নবজাতক সহ ঐ মহিলাকে আর খুজে পাননি।
হাসপাতালটির ম্যানেজার আব্দুর রাজ্জাক জানান, রোগীর স্বজনদেন কাছ থেকে যদি কেউ বাচ্চা নিয়ে চলে যায় এখানে হাসপাতাল কর্তৃপক্ষের কিছু করার থাকেনা। আমরা পুলিশকে জানিয়েছে। পুলিশ তদন্ত করে দেখছেন।
কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা-দৌলতপুর সার্কেল) মহসিন আল মুরাদ জানান, আমরা খবর পাবার সাথে সাথে ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছি। নবজাতক উদ্ধারে পুলিশ সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।