বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় আহত পুলিশ কর্মকর্তা

ফরিদ আহাম্মেদ, দৌলতপুর

কুষ্টিয়ার দৌলতপুরে ছুটিতে এসে ছোট ভাইয়ের শশুর পক্ষের লোকজনের হামলায় আহত হয়েছেন সাইদুর রহমান (৩৪) নামে এক পুলিশ কর্মকর্তা। পুলিশ কর্মকর্তা সাইদুর রহমান উপজেলার রিফাইতপুর ইউনিয়নের রিফাইতপুর গ্রামের মোখলেসুর রহমানের ছেলে।
তিনি ঢাকা জেলা পুলিশের গুলশান থানায় উপসহকারী পুলিশ পরিদর্শক পদে কর্মরত আছেন। এ ঘটনায় আহত পুলিশ কর্মকর্তার স্ত্রী বাদী হয়ে দৌলতপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
আহত পুলিশ কর্মকর্তার পরিবার ও থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে, হামলাকারীরা ওই পুলিশ কর্মকর্তার ছোট ভাই বিজলীর শ্বশুর পক্ষের আত্মীয়। বিজলী ও তার স্ত্রীর মধ্যে ঝামেলা হলে এ নিয়ে তাদের পারিবারিক দ্বন্দ শুরু হয়। এ ঘটনায় হামলাকারীরা প্রথমে ওই পুলিশ কর্মকর্তা ও তার ছোট ভাই বিজলীর পরিবারকে হুমকি ধামকি দিতে থাকে। তারই ধারাবাহিকতায় ৬ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৫টার দিকে ওই পুলিশ কর্মকর্তা সাইদুর রহমান মোটরসাইকেল যোগে নিজ বাড়ী থেকে রিফাইতপুর বাজারে আসার সময় পথের মধ্যে তার গতিরোধ করে আমিরুল ইসলাম,
শুকুর আলী, পাপ্পু, আনিস সহ কয়েকজন দেশীয় অস্ত্রশস্ত্র হাতে নিয়ে পুলিশ কর্মকর্তার সাইদুর রহমানের ওপর হামলা চালিয়ে তাকে মারাত্মক রক্তাক্ত জখম করে।
এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন আহত পুলিশ কর্মকর্তা সাইদুর রহমানের পরিবার সহ স্থানীয় লোকজন।
এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা দৌলতপুর থানা পুলিশের উপপরিদর্শক শামীম জানান, আহত পুলিশ কর্মকর্তা সাইদুর রহমানের উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে, আসামিদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।