বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দৌলতপুরে হাট বাজার ইজারা নিয়ে সংঘর্ষ, গুলিবর্ষণ

দৌলতপুর প্রতিনিধিঃ

কুষ্টিয়ার দৌলতপুরের তারাগুনিয়া কাঁচা বাজার ও তহহাট ডাকাকে কেন্দ্র করে জনি ও আসাদুল মেম্বার গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় প্রতিপক্ষের লোকজনকে লক্ষ্য করে নিজের ব্যবহৃত বন্দুক দিয়ে পরপর ৩ রাউন্ড গুলি বর্ষণ করেছে জনি।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার তারাগুনিয়া বাজারে এ ঘটনা ঘটে।

তবে জনির ছোড়া গুলিতে কেউ হতাহত না হলেও এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দৌলতপুর উপজেলা প্রশাসন বিভিন্ন হাট বাজারের দরপত্র বিজ্ঞপ্তি প্রকাশ করে সিডিউল বিক্রয় করেন। তারাগুনিয়া কাঁচা বাজার ও তহহাটের সিডিউল ক্রয় করার পরই শুরু হয় দুই গ্রুপের মধ্যে রেষারেষি ও উত্তেজনা। এরই জের ধরে রবিবার বিকেলে সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটে।

এদিকে প্রকাশ্য দিবালোকে বন্দুক বের করে গুলি করার ঘটনায় এলাকাবাসী উদ্বিগ্ন হয়ে পড়েন এবং তারা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় জনি গ্রুপের প্রধান জনি নিজের ব্যবহৃত আগ্নেয়াস্ত্র দিয়ে ৩ রাউন্ড ফাঁকা গুলি করেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।