বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

রাজশাহীর সোহাগ হত্যা মামলায় আরও দুই আসামি গ্রেফতার

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় বন্ধুর বাড়িতে বেড়াতে আসা সোহাগকে (২৬) হত্যার ঘটনায় আরও দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে গাজীপুর থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব। পরদিন তাদের বাগমারা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন বাগমারা উপজেলার মরুগ্রাম ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা মো. রনি (৩০) ও সাজ্জাদ হোসেন (২৮)। তাদেরকে গ্রেফতারের বিষয় গণমাধ্যমকে নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম।

নিহত সোহাগের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। তিনি ঢাকায় থাকতেন।

গত ২ ফেব্রুয়ারি সকালে সোহাগের বন্ধু বাগমারার মরুগ্রাম ডাঙ্গাপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মনাহার ইসলামকে (২৮) পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। খবর পেয়ে সোহাগসহ তিনজন বন্ধু মনাহারকে ঢাকা থেকে দেখতে আসেন। এ সময় গ্রামে তাদের দেখে মনাহারের প্রতিপক্ষরাই তাদের ওপর হামলা করেন। তখন দুজন পালিয়ে বাঁচলেও সোহাগকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। পরে গ্রামের এক গলির ভেতর থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

এই ঘটনায় নিহত সোহাগের চাচাতো ভাই সাইফুল ইসলাম সাগর বাদী হয়ে পরদিন বাগমারা থানায় হত্যা মামলা করেন। এই হত্যাকাণ্ডের ঘটনায় এই পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।