বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দৌলতপুরে পথ নির্দেশক স্থাপন কার্যক্রমের উদ্বোধন

দৌলতপুর প্রতিনিধিঃ

কুষ্টিয়ার দৌলতপুরে পথ নির্দেশক স্থাপন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

২০ ফেব্রুয়ারি, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার তারাগুনিয়া থানার মোড়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা।

এসময় দৌলতপুর উপজেলা চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুন, উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ, সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম, ওসি মো. রফিকুল ইসলাম,

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল হান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়াসহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধা এবং সুধীজন উপস্থিত ছিলেন।

এরআগে জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা উপজেলা পরিষদ চত্বরে জমি অধিগ্রহণের দাতাগণের মাঝে চেক বিতরণ করেন। পরে তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও দৌলতপুর সহকারী (ভূমি) অফিস পরিদর্শন করেন। এরপর মো. এহেতেশাম রেজা উপজেলার ফারাকপুর এলাকায় হিসনা নদী জলমহল, হিসনা আশ্রয়ন প্রকল্প এলাকা ও মথুরাপুর ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।