বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

আর্সেনালকে টপকে দ্বিতীয়স্থানে সিটি

স্পোর্টস ডেস্ক

২০ ফেব্রুয়ারি, মঙ্গলবার ঘরের মাঠে দাপুটে খেললেও গোল পেতে সিটিকে অপেক্ষা করতে হয়েছে ম্যাচের ৭১ মিনিট পর্যন্ত। অবশেষে সেই অচলাবস্থা ভাঙেন হালান্ড। হুলিয়ান আলভারেজের অ্যাসিস্টে বক্সের বাইরে বাঁপায়ের দুর্দান্ত শটে ব্রেন্টফোর্ডের জালে বল জমা করেন তিনি। আর এই একমাত্র গোলেই জয় পায় সিটি।

নরওয়েজিয়ান এই তরুণ ফুটবলারের গোলে ব্রেন্টফোর্ডের ব্পিক্ষে ম্যানচেস্টার সিটি জিতলো ১-০ ব্যবধানে। এই গোল নিয়ে লিগ খেলায় এখন পর্যন্ত ১৭টি গোল করলেন হালান্ড।

গেল ম্যাচে চেলসির বিপক্ষে গোল করতে না পারার কারণে আলোচনা হচ্ছিল আর্লিং হালান্ডকে নিয়ে। চলতি মৌসুমে গোল করার তালিকায় ছিলেন শীর্ষে, আবার গোল মিসের তালিকায়ও শীর্ষে নাম নরওয়েজিয়ানের। ফলে ইতিবাচক আলোচনার পাশাপাশি ওই ম্যাচের পারফরম্যান্স বিবেচনায় নেতিবাচক আলোচনাও ছিল। তবে এবার সেই সমালোচনার জবাব দিলেন হালান্ড। গোল করে ফিরলেন ফর্মে।

এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের টেবিলে তোলপাড় তুলেছে সিটি। আর্সেনালকে টপকে দ্বিতীয়স্থানে উঠে গেছে পেপ গার্দিওলার শিষ্যরা। একইসঙ্গে অস্বস্তিতে ফেলে দিয়েছে শীর্ষে থাকা লিভারপুলকে।

চলতি মৌসুমে ২৫ ম্যাচ খেলে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। আর ব্রেন্টফোর্ডকে হারানোর পর সিটির পয়েন্ট হয়েছে ৫৬। মানে হলো, লিভারপুল থেকে মাত্র ১ পয়েন্ট পিছিয়ে আছে সিটি। পরের ম্যাচটি সিটি জিততে পারলে এবং লিভারপুল ড্র বা হেরে গেলে সবাইকে ছাড়িয়ে শীর্ষে উঠে যাবে সিটি।

অপরদিকে আর্সেনালের পয়েন্ট এখন টেবিলের তৃতীয়স্থানে। গানারদের পয়েন্ট ২৫ ম্যাচে ৫৫। তারা আছে সিটি থেকে ১ পয়েন্ট দূরে। অর্থাৎ শিরোপার দৌড়ে প্রিমিয়ার লিগে জমে উঠেছে ত্রিমুখী লড়াই। শেষ পর্যন্ত এই লড়াইয়ে কে জিতবে সেটা নির্ধারণ করা এখন শুধু সময়ের ব্যাপার।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।