বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

জবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. আইনুল ইসলাম 

জবি প্রতিনিধিঃ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পেয়েছেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. আইনুল ইসলাম। এর মাধ্যমে প্রথম কোনো শিক্ষক বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার পদে দায়িত্ব পালনের ইতিহাস গড়তে যাচ্ছেন তিনি।

সোমবার (১২ মার্চ) উপাচার্যের নির্দেশক্রমে উপ-পরীক্ষা নিয়ন্ত্রণ আব্দুল হালিমের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অধ্যাপক ড. আইনুল ইসলাম এ দ্বায়িত্ব পালন করবেন। আগামী ১৩ মার্চ থেকে এই আদেশ কার্যকর হবে। বিধি মোতাবেক তিনি সব সুবিধা প্রাপ্য হবেন। 

অধ্যাপক ড. আইনুল ইসলাম জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের সাবেক ট্রেজারার, জবি শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও সাবেক ছাত্রকল্যাণ পরিচালক। বর্তমানে বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ও শিক্ষক সমিতির বর্তমানে কার্যনির্বাহী সদস্য পদে আছেন।

প্রসঙ্গত, ২০০৯ সালের ১৫ অক্টোবর ওহিদুজ্জামান জবির রেজিস্ট্রার পদে যোগদান করেন। সম্প্রতি তার বিরুদ্ধে ইউজিসির প্রতিবেদনে দুর্নীতির বিষয় গণমাধ্যমে উঠে এলে চুক্তি ভিত্তিক রেজিস্ট্রার পদ থেকে অব্যাহতি নেন তিনি। গত বছর ১৪ জুন তিনি বিশ্ববিদ্যালয়ে এক বছরের জন্য চুক্তি ভিত্তিক রেজিস্ট্রার পদে নিয়োগ পান। একই বছরের ১৩ জুন তার চাকরির মেয়াদ শেষ হয়। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।