শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কালিহাতীতে আগুন লেগে ৪টি দোকান পুড়ে ছাই

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতীতে আগুনে পুড়েছে ছোটবড় চারটি টিনশেড দোকান। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

১৫ মার্চ, শুক্রবার দুপুরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। উপজেলার সল্লা বাসস্ট্যান্ডের একটি হোটেল থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে ফায়ার সার্ভিসের ধারণা।

এলেঙ্গা ফায়ার সার্ভিসের সাব অফিসার মোহাম্মদ আতাউর রহমান জানান, দুপুর দেড়টার দিকে সল্লা বাসস্ট্যান্ডে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ৪৫ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হোটেল থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

তিনি আরো জানান, আগুনে একটি হোটেল, একটি মিষ্টির দোকান, একটি মোবাইল সার্ভিসিং এর দোকান ও একটি মোটরসাইকেল সার্ভিসিং এর দোকান পুড়েছে। এ সময় ৯টি মোটরসাইকেল পুড়ে গেছে। আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতির ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।