বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুমিল্লা বাসস্ট্যান্ডে দুই পক্ষের গোলাগুলিতে নিহত ১

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় লেগুনা স্ট্যান্ডের দখল ও আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের গোলাগুলিতে এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১৫ মার্চ, শুক্রবার দুপুরে কুমিল্লার সদর উপজেলার শাসনগাছা লেগুনা স্ট্যান্ডে এ গোলাগুলির ঘটনা ঘটে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ছাত্রদল নেতা হলেন স্থানীয় বাসিন্দা মো. আজহারের ছেলে ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষার্থী অর্ণব (৩০)। কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের প্রস্তাবিত কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন তিনি। শাসনগাছা বাস টার্মিনালের সততা বাসের ম্যানেজারের চাকরিও করতেন অর্ণব।

অন্যদিকে হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন- শাসনগাছা এলাকার নাজমুল জামান অনিক (২৮), নেয়ামত উল্লাহ (৩৫), নুরুল আফসার মোহন (২২) ও নাজমুল হাসান (২৬)। এদের মধ্যে নাজমুল হাসান গুলিবিদ্ধ হয়েছেন।

আহতদের মধ্যে নাজমুল ও অনিক নামের দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ঢাকায় নেয়া হয়েছে।

জানা গেছে, দীর্ঘদিন এই স্ট্যান্ডের নেতৃত্ব দিচ্ছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা আবুল কাশেম। সম্প্রতি স্থানীয় মোল্লা বাড়ির রাব্বি তার গ্রুপ নিয়ে লেগুনা স্ট্যান্ডে আধিপত্য বিস্তার করেন। এতেই বাঁধে বিপত্তি। এসব নিয়েই শুক্রবার জুমার নামাজের পর শাসনগাছা মধ্যমপাড়া আবুল কাশেম গ্রুপ ও শাসনগাছা মোল্লাবাড়ীর রাব্বি আলাউদ্দিন গ্রুপের মধ্য সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়ে অর্ণব নিহত হন। এ ঘটনায় গুলিবিদ্ধ তিনজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বলেন, শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকায় লেগুনা স্ট্যান্ডের আধিপত্য বিস্তার নিয়ে শাসনগাছা মোল্লাবাড়ী এলাকা ও মধ্যপাড়ার লোকজনের সংঘর্ষ হয়। এসময় দুই পক্ষ গোলাগুলি শুরু করলে অর্ণব নামের এক যুবক গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।