রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ফের টালিউডের সিনেমায় বাঁধন

ফের টালিউডের সিনেমায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধনকে। বাঁধন এই মুহূর্তে শুধু বাংলাদেশ বা কলকাতায় নয় হিন্দিতেও কাজ করছেন। দুই বাংলাতেই তিনি রীতিমতো আলোচিত। ‘রেহানা মরিয়ম নূর’, ‘খুফিয়া’, ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ এমনই বেশ কিছু জনপ্রিয় সিনেমা-সিরিজের মুখ তিনি।

সবকিছু পরিকল্পনা মাফিক চললে আবারও কলকাতার ছবিতে কাজ করতে দেখা যাবে অভিনেত্রী আজমেরি হক বাঁধনকে। প্রসেনজিৎ বিশ্বাসের ‘অ্যান্থোলজি ফিল্ম ফেয়ার অ্যান্ড আগলি’র একটি গল্পে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। এ সিনেমায় বাঁধন অভিনয় করতেও রাজি হয়েছেন বলে জানা গেছে।

এমনই খবর জানিয়েছে ভারতের পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন।

সূত্রের খবর, ইতোমধ্যে ওপার বাংলায় যাওয়ার প্রস্তুতিও নিচ্ছেন তিনি। এই গল্পে বাঁধন ছাড়াও থাকছেন ‘ফারজি’, ‘ব্রহ্মাস্ত্র’- খ্যাত শাকিব আইয়ুব এবং দেবপ্রসাদ হালদার। মে মাসের মধ্যভাগে বাঁধনের শুটিং শুরু হওয়ার কথা।

পরিচালক প্রসেনজিতের অ্যান্থোলজিতে মোট ৫টি গল্প। কয়েকটির শুটিং ইতোমধ্যে হয়েছে। বিভিন্ন গল্পে পার্নো, সম্রাট, ঋতুপর্ণা সেনগুপ্ত, কৌশিক সেন, মুমতাজ, সায়ন মুন্সিরা শ্যুট করেছেন।

এর আগে ২০১৮ সালে তাকে দেখা গেছে সৃজিত মুখোপাধ‌্যায় পরিচালিত ‘হইচই’-এর সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’তে। এরপর ২০২৩ সালে বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’তে প্রথমবার বলিউডে কাজ করেন অভিনেত্রী। বাঁধন হিনা ওরফে অক্টোপাস-এর চরিত্রে অসম্ভব নজর কাড়েন। তাবুর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেন তিনি। তবে এর পরে তাকে ভারতের সিরিজ বা সিনেমাতে পাওয়া যায়নি।

সে ক্ষেত্রে বলা যায় ‘খুফিয়া’র পরে ‘ফেয়ার অ‌্যান্ড আগলি’ হতে চলেছে ভারতে তার তৃতীয় কাজ। ওটিটিতে তার কাজ দেখার ফলে এ দেশে বাঁধনের অগণিত ভক্ত রয়েছেন। ফলে অভিনেত্রীকে নিয়ে তৈরি সিনেমাতে দর্শকদের আগ্রহ থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।