রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিস ইউনিভার্সে প্রথমবার সৌদি নারী

বিশ্বের অন্যতম বড় সুন্দরী প্রতিযোগিতা মিস ইউনিভার্স। প্রথমবারের মতো এ প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছে সৌদি আরব।বিশ্ব মঞ্চে সৌদি আরবের প্রতিনিধিত্ব করবেন রুমি আলকাহতানি।

সোমবার মিস ইউনিভার্সে সৌদি আরবের প্রতিনিধি হিসেবে আলকাহতানির নাম ঘোষণা করা হয়। এর মধ্য দিয়ে ইতিহাস গড়লেন ২৭ বছর বয়সী এই তরুণী। কারণ এর আগে রক্ষণশীল সৌদি আরব থেকে কেউ মিস ইউনিভার্সে অংশ নেননি।

ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আলকাহতানির ১০ লাখ অনুসারী রয়েছে। এতে একটি পোস্ট দিয়েছেন তিনি। তাতে এই মডেল বলেন, ২০২৪ সালের মিস ইউনিভার্সে সৌদি আরবের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি সম্মানিত বোধ করছি। এর মধ্য দিয়ে সম্মানজনক এই সুন্দরী প্রতিযোগিতায় নাম লেখাতে যাচ্ছে সৌদি আরব।

তিনি আরও বলেন, আমি বর্হিবিশ্বের সংস্কৃতি সম্পর্কে অবগত হতে চাই। পাশাপাশি আমাদের সাংস্কৃতিক ঐতিহ্য ছড়িয়ে দিতে চাই।

এর আগেও বেশ কয়েকটি আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নেন আলকাহতানি। কয়েক সপ্তাহ আগেও মালয়েশিয়ায় মিস অ্যান্ড মিসেস গ্লোবাল এশিয়ায় অংশ নেন তিনি। তার ঝুলিতে রয়েছে ‘মিস মিডল ইস্ট’, ‘মিস আরব ওয়ার্ল্ড পিস ২০২১’-এর খেতাব।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।