বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দুই মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে দুই মেয়েকে ধর্ষণের অভিযোগে এক লম্পট বাবাকে গ্রেফতার করেছে র‌্যাব ১২ ও পুলিশের যৌথদল। সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সলঙ্গা থানা এলাকা থেকে বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

তাড়াশ থানার এস আই আব্দুস সালাম জানান, গত সোমবার মেয়েদের মা মাঠে কাজ করতে গেলে বাবা ছোট মেয়েকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করেন। এ সময় নানা বাড়িতে অবস্থান করছিলো তার বড় বোন। মেয়েটি ফোনে তাকে সব জানায়। বড় মেয়ে বাড়িতে এসে মাকে জানায়, তাকেও হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করেছে তার বাবা।

মেয়েদের মা বলেন, ‘আমি দিন মজুরের কাজ করতে গেলে বা কোনো কারণে বাড়িতে না থাকলে তার স্বামী দুই মেয়ের সঙ্গে এসব করতেন। মেয়েরা এর আগে কখনও আমাকে জানায়নি।

‘মঙ্গলবার দুপুরে আমি নিজেই তাড়াশ থানায় বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে দুই মেয়েকে ধর্ষণ করার অভিযোগে মামলা করি। আমি তার বিচার চাই।’

তাড়াশ থানার ওসি ফজলে আশিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তিনি প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।