বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের দেয়া আগুনে ঝলসে গেলেন মা-মেয়ে

ভোলা প্রতিনিধিঃ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয় এক বখাটে প্রেমিক। এসময় মেয়ের চিৎকার শুনে তাকে বাঁচাতে গিয়ে ঝলসে গেছে মায়ের শরীরও।

ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নে এ ঘটনা ঘটে শনিবার (২১ আগস্ট) রাতে। আহতরা ওই এলাকার বাসিন্দা ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুল্লাহর স্ত্রী ও মেয়ে।

দগ্ধ মা-মেয়েকে প্রথমে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হচ্ছে বলে জানা গেছে।

দগ্ধ তরুণীর ভাই আশরাফ হোসেন জানান, একই এলাকার নুরুল ইসলাম পাটোয়ারীর ছেলে মহিউদ্দিন সুমন দীর্ঘ দিন ধরে তার বোনকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। এতে রাজি হয়নি তার বোন।

শনিবার তার বোনকে পাত্রপক্ষ দেখতে আসে। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে সুমন। এরই জেরে শনিবার রাতে তার বোনকে একা পেয়ে ঘরে ঢুকে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন বখাটে সুমন। বোনকে বাঁচাতে মা এগিয়ে গেলে তিনিও আগুনে ঝলসে যান।

তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে এলে সুমন পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তবে সেখানকার চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় নেয়া হচ্ছে।

লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে আহত তরুণীর বাবা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।