বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ছেলের কোদালের আঘাতে বাবার মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের নেছারাবাদে মাদকাসক্ত ছেলের কোদালের আঘাতে বাবার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকেলে উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের মাহমুদকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায় , বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে জয়নাল আবেদিন (৭৫) তার ছেলে আব্দুর রাজ্জাককে (৪০) ঘরের বেড়ায় লোহা মারতে বলে। এ নিয়ে বাপ ছেলের মাঝে ঝগড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে রাজ্জাক ঘরে থাকা কোদাল দিয়ে বাবার মাথায় আঘাত করে সেখান থেকে পালিয়ে যায়।

এরপর স্বজনরা জয়নাল আবেদিনকে উদ্ধার করে প্রথমে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর বরিশালেই চিকিৎসাধীন থাকা অবস্থায় বিকেল সাড়ে ৪টার দিকে মারা যায় জয়নাল।

আটঘর কুড়িয়ানা ইউনিয়নের চেয়ারম্যান মিঠুন হালদার জানান, রাজ্জাক দীর্ঘদিন থেকে মাদকাসক্ত। এলাকার বিভিন্ন মানুষের কাছে টাকা চাইতো রাজ্জাক। এমনকি লোকজনকে মারধরও করতো।

স্বরূপকাঠি থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, নিহতের পরিবার থেকে জানা গেছে রাজ্জাক সম্পূর্ণ মানসিক ভারসাম্যহীন। তবে এ হত্যাকান্ডের বিষয়ে কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।