বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ট্রেনের কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তি নিহত

চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুরে ট্রেনের নিচে চাপা পড়া অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১০টায় চাঁদপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের মুন্সিবাড়ি এলাকার পূর্বপাশের রেলপথ থেকে তার ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।

দুর্ঘটনায় নিহত ওই ব্যক্তির দেহ খণ্ড-বিখণ্ড হয়ে যাওয়ায় পরিচয় শনাক্ত করা এখনো সম্ভব হয়নি। তাছাড়া রাতের অন্ধকারে ঘটা দুর্ঘটনাটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা তাও নিশ্চিত নয় বলে জানান স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০টায় চট্টগ্রাম থেকে মেঘনা এক্সপ্রেস ট্রেন চাঁদপুরের উদ্দেশে আসে। ট্রেনটি ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পর রাত সাড়ে ১০টায় স্থানীয় কয়েকজন ওই পথ দিয়ে বাড়ি ফেরার সময় নিহতের মরদেহের টুকরো টুকরো অংশ রেলপথের বিভিন্ন স্থানে পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হয়।

প্রাথমিকভাবে স্থানীয় কেউই নিহতের সম্পর্কে স্পষ্ট কোনো তথ্য দিতে পারেনি। কেউ বলছেন সে হয়তো আত্মহত্যা করেছে আবার কেউ বলছেন ট্রেন থেকে পড়েছেন।

রেলওয়ে (জিআরপি) থানার ওসি মুরাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হচ্ছে। এখনো তার পরিচয় জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।