বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

সমিতির টাকার ভাগবাটোয়ারা দ্বন্দ্বে যুবককে পিটিয়ে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধিঃ

বানিয়াচংয়ে মৎস‍্য সমিতির টাকার ভাগবাটোয়ারা নিয়ে সংঘর্ষে ইউনুছ আলী (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় নারীসহ আরও অন্তত পাঁচজন আহত হয়েছেন।

শনিবার (২৮ আগস্ট) দুপুরে উপজেলার পুকড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সফর আলী (৭৫) নামের একজনকে একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার পুকড়া গ্রামে মন্নর আলী সঙ্গে আব্দুল বারিকের একটি মৎস্য সমিতির টাকার ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধ চলে আসছিলো।

এনিয়ে শনিবার দুপুরে শালিস বসে। সালিশে মন্নর আলী ও মারত আলীর মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় ইউনুছ আলীর মৃত্যু হয় এবং মারত আলী (৬০), মোস্তফা মিয়া (২৮), মিনারা বেগম (৩৫), মাজেদ মিয়া (৫০) ও ইমন মিয়াকে (১৪) আহত হন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।