বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

অর্থ আত্মসাতের অভিযোগে নারী ইউপি সদস্য আটক

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে উপকারভোগীর কাছ থেকে প্রতারণার মাধ্যমে মাতৃত্বকালীন ভাতার টাকা কৌশলে আদায় ও আত্মসাতের অভিযোগে সীমা খাতুন নামে এক নারী ইউপি সদস্যকে আটকের পর পুলিশে দিয়েছেন ইউএনও।

সোমবার (৩০ আগস্ট) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে রবিবার (২৯ আগস্ট) বিকেলে সদর ইউএনও আনোয়ার পারভেজের কার্যালয়ে অভিযোগের তদন্ত করা হয়।

তদন্ত শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় ইউপি সদস্য সীমা খাতুনকে পুলিশে সোপর্দ করে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ দেন।

সদর থানার এসআই মাহমুদ হাসান জানান, সয়দাবাদ ইউনিয়নের পোড়াবাড়ি উত্তর গ্রামের নুর ইসলামের মেয়ে নুরুন্নাহার খাতুন মাতৃত্বকালীন ভাতা পাচ্ছিলেন। ওই ভাতার টাকা পাইয়ে দিয়েছেন দাবী করে ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য সীমা খাতুন কৌশলে দুই দফায় ৪ ও ১০ হাজার মোট ১৪ হাজার টাকা হাতিয়ে নেন।

এ বিষয়ে নুরুন্নাহার খাতুন ইউএনও বরাবর অভিযোগ করেন। পরে রবিবার (২৯ আগস্ট) নিজ কার্যালয়ে উভয়পক্ষের উপস্থিতিতে ঘটনাটি তদন্ত করেন ইউএনও। তদন্তে অভিযোগের প্রমাণ মিললে সীমা খাতুনকে পুলিশে সোপর্দ করা হয়।

সদর থানার ওসি নজরুল ইসলাম জানান, প্রতারণার অভিযোগে নুরুন্নাহার খাতুন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। সোমবার (৩০ আগস্ট) সকালে অভিযুক্ত নারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।