বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় সাজ্জাদ হোসেন (২৭) ও শাকিল (২২) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

শনিবার (৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার দেবীপুর ইউনিয়নের খোশবাজারের নর্দার্ন এলাকায় ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে এ ঘটনা ঘটে। সদর থানার ওসি তানভিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সাজ্জাদ হোসেন পঞ্চগড় জেলার বোদা উপজেলার নেহালপাড়া গ্রামের সালাউদ্দীনের ছেলে ও শাকিল সরদারপাড়া গ্রামের হামিদুল ইসলামের ছেলে।

আহত সাইফুল ইসলাম (২২) পঞ্চগড় জেলার উত্তর ভাটিয়াপাড়া গ্রামের সাবেদ আলীর ছেলে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ওসি তানভিরুল ইসলাম জানান, শনিবার রাত ৮টার দিকে পঞ্চগড়ের বোদা উপজেলা থেকে হানিফ এন্টারপ্রাইজের একটি নৈশ কোচ ঢাকা যাচ্ছিলো।

একই জায়গা থেকে একটি মোটরসাইকেলযোগে সাজ্জাদ হোসেন, শাকিল ও সাইফুল ইসলাম ঠাকুরগাঁওয়ে আসছিলেন। ঘটনাস্থলে নৈশ কোচকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদ ও শাকিলকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের চিকিৎসক রকিবুল আলম চয়ন বলেন, হাসপাতালে আনার আগেই সাজ্জাদ ও শাকিল মারা যান। আহত সাইফুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলা হয়েছে

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।