বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

পাওনা আদায়ে থানায় এসে নারীর বিষপানের অভিযোগ

হবিগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জের মাধবপুর থানার ভেতরে এসে মনোয়ারা বেগম (৩৮) নামে এক নারী বিষপান করেছেন।

ওই থানায় কর্মরত এক কনস্টেবলের কাছে পাওনা টাকার দাবিতে তিনি আত্মহত্যার চেষ্টা করেন বলে দাবি পুলিশের।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। মনোয়ারার বাড়ি কক্সবাজার জেলায় জানা গেলেও এখনও তার বিস্তারিত পরিচয় জানতে পারেনি পুলিশ।

গুরুতর অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন-মনোয়ারা মঙ্গলবার সকালে থানায় এসে জানান যে কনস্টেবল বাবুল মিয়ার কাছে তিনি টাকা পান।

এসময় এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দিতে বললে তিনি চলে যান। কিন্তু দুপুরে আবার থানায় ঢুকে বিষাক্রান্ত হয়ে বমি করতে থাকেন তিনি।

সঙ্গে সঙ্গে তাকে প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেন। সেখান থেকেও তাকে সিলেটে স্থানান্তর করা হয়।

পরে মাধবপুর থানার এসআই মুমিনুল ইসলাম মনোয়ারাকে সিলেটে নিয়ে গেছেন। অভিযুক্ত কনস্টেবল বাবুলের আগের কর্মস্থল কক্সবাজারে ছিল।

রাত ১১টায় যোগাযোগ করা হলে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে কর্মরত চিকিৎসক মিঠুন রায় বলেন, মনোয়ারা কীটনাশক পান করেছেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সিলেটে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।