বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কেনা মেহেদীতে তরুণীর হাতে ফোসকা, পেলেন ২৫ হাজার টাকা

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জের এক তরুণী মেহেদী ক্রয় করে হাত রাঙ্গানোর পরদিন দুই হাত ফুলে যায় ও ফোসকা পড়ে। পরে চিকিৎসকের পরামর্শে ভালো হয়।

কিন্তু ‘স্মার্ট অ্যাকটিভ কোণ’ নামের মেহেদী কোম্পানীর বিরুদ্ধে ভোক্তা অধিদফতরে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী ওই তরুণী।

ভোক্তা অধিদফতর ওই প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা করে আর ওই নারী জরিমানার ২৫ হাজার (২৫%) টাকা পেয়ে যান।

৩১ আগস্ট জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ কার্যালয়ে লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ওই নারী।

ভুক্তভোগী নারীর অভিযোগের প্রেক্ষিতে, গত ১ সেপ্টেম্বর ‘স্মার্ট অ্যাকটিভ কোণ’ মেহেদীর বিক্রেতা, পরিবেশকসহ অভিযোগকারীর উপস্থিতিতে প্রথম দফায় শুনানি গ্রহণ করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মানিকগঞ্জ জেলার সহকারি পরিচালক আসাদুজ্জামান রুমেল।

পরে ভোক্তা অধিকারের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার’র নির্দেশে ‘স্মার্ট অ্যাকটিভ কোণ’ মেহেদীর উৎপাদনকারী প্রতিষ্ঠান তাসমিয়া কসমেটিকস এন্ড টয়লেট্রিস লি. কে মঙ্গলবার দুপুরে শুনানির জন্য ডাকা হয় এবং শুনানিতে প্রতিষ্ঠানটির প্রতিনিধি এই অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন এবং ভুক্তভোগীর চিকিৎসা ব্যয় বহন করতে সম্মত হন।

মানিকগঞ্জের এক তরুণী মেহেদী ক্রয় করে হাত রাঙ্গানোর পরদিন দুই হাত ফুলে যায় ও ফোসকা পড়ে। পরে চিকিৎসকের পরামর্শে ভালো হয়। কিন্তু ‘স্মার্ট অ্যাকটিভ কোণ’ নামের মেহেদী কোম্পানীর বিরুদ্ধে ভোক্তা অধিদফতরে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী ওই তরুণী। ভোক্তা অধিদফতর ওই প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা করে আর ওই নারী জরিমানার ২৫ হাজার (২৫%) টাকা পেয়ে যান।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।