বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

পেয়ারা গাছে ঝুলছিলো ৪ সন্তানের জননী

নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোনা দুর্গাপুর উপজেলায় বাড়ির কাছে পেয়ারা গাছ থেকে মোছা. রোকেয়া আক্তার (৫৫) নামে চার সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরের দিকে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

রোকেয়া আক্তার উপজেলার চন্ডিগড় ইউনিয়নের শাখাইয়া গ্রামের রিকশাচালক মো. নিজাম উদ্দিনের স্ত্রী। তিনি মানসিক রোগী ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

মৃতের ছেলে রুবেল মিয়া জানায়, সকালে ঘুম থেকে উঠে আমার বড় বোন সামছুন্নাহার পেয়ারা গাছে মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আমাকে ডাক দেয়। পরে মাকে পাঞ্জা দিয়ে উদ্ধার করি। তখন একটু একটু দম ছিলো। পরে মা মারা যান।

গত রাত ৩টা পর্যন্ত আমরা সকলে সজাগ ছিলাম। ঘুমাতে গেলে সকলের অজান্তে ঘর থেকে বের হয়ে মা ফাঁস নিয়েছে। মানসিক সমস্যা থাকায় মা প্রায় সময়ই রাতের বেলায় ঘর থেকে বের হয়ে যেতেন।

দুর্গাপুর থানার ওসি শাহনুর-এ আলম জানান, মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশ দুপুরের দিকে থানায় নিয়ে আসা হয়েছে।

বিকেলের দিকে ময়না তদন্তের জন্য মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।