বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

আসামি গ্রেফতার, বাড়িতে পুলিশ কর্মকর্তার খাদ্য সহায়তা

পিরোজপুর প্রতিনিধিঃ

পিরােজপুরের মঠবাড়িয়ায় মরিয়ম বেগম (৩৮) নামের গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তার বাড়িতে পুলিশের পক্ষ থেকে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়েছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে মঠবাড়িয়া থানার এএসআই জাহিদুল ইসলাম এ খাদ্য সহায়তা পৌঁছে দেন। গ্রেফতার মরিয়ম বেগম উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের জাকির হােসেনের স্ত্রী।

পুলিশ সূত্র জানায়, জাকির হােসেন চালাকি করে ব্যবসার নামে স্ত্রীকে জামিনদার রেখে মঠবাড়িয়া ব্র্যাক ব্যাংক থেকে ২০ লাখ টাকা ঋণ নেন।

এরপর কৌশলে আরো বিভিন্ন এনজিও থেকে ৩০ লাখ টাকা নেন। পরে গােপনে সব জমিজমা বিক্রি করে দেন। ২০১৫ সালে দ্বিতীয় বিয়ে করে তিনি মঠবাড়িয়া থেকে পালিয়ে যান।

পরে জাকির ও তার প্রথম স্ত্রী মরিয়মের বিরুদ্ধে পিরােজপুর অর্থ ঋণ আদালতে এনজিওর পক্ষ থেকে মামলা করা হয়।

মরিয়ম বেগম মাথা গােঁজার শেষ সম্বলটুকু হারিয়ে তিন সন্তান নিয়ে নানা বাড়িতে আশ্রয় নেন। সেখানে থেকে অন্য মানুষের বাড়িতে কাজ করে ও কাঁথা সেলাই করে সংসার চালাতে থাকেন।

বেশিরভাগ দিনই তাদের না খেয়ে থাকতে হয়। পরে এনজিওর দায়ের করা মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। স্বামী দীর্ঘদিন ধরে পলাতক থাকলেও মরিয়ম বেগম ছিলেন এলাকাতেই।

সােমবার (৩০ আগস্ট) মঠবাড়িয়া থানার সহকারী পুলিশ পরিদর্শক জনাত আলী, এএসআই জাহিদুল ইসলাম ও লাবনী আক্তার আসামি মরিয়ম বেগমের বাড়িতে যান। পরে মরিয়মকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।