বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ট্রাক্টরচাপায় কলেজ শিক্ষকের মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালনিরহাটের কালীগঞ্জে ট্রাক্টরচাপায় আবু বক্কর সিদ্দিক (৪০) নামে এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

শনিবার (৯ অক্টোবর) বিকেলে কালীগঞ্জের তুষভান্ডার ইউনিয়নের দক্ষিণ ঘ্যনেশম আমিনবাজার সড়কের মটেরপাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুবক্কর সিদ্দিক কালীগঞ্জ উপজেলার হাজরানিয়া উত্তরণ ডিগ্রি কলেজের প্রভাষক। তিনি উপজেলার তুষভান্ডার ইউনিয়নের দক্ষিণ ঘ্যনেশম গ্রামের আক্কেল আলী মুন্সী ছেলে।

শনিবার রাত সাড়ে ৭টায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ জানান, শনিবার বিকেলে আমিনবাজার সড়কের মটেরপাড় নামক স্থানে বেপরোয়া একটি ট্রাক্টর পেছন থেকে একটি ইজিবাইককে সজোরে ধাক্কা দেয়। এতে ইজিবাইকের আরোহী উত্তরণ কলেজের প্রভাষক আবু বক্কর সিদ্দিক ছিঁটকে পড়ে ট্রাক্টরের চাকায় পৃষ্ট হন।

তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়া আহত তিনজনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।