বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

গাছে বেঁধে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধিঃ

মাত্র ২০০ টাকা চুরির অপবাদ দিয়ে জয়পুরহাটের ক্ষেতলালে আনিকা আক্তার (৯) নামের এক তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে।

শনিবার (৯ অক্টোবর) বিকেলে ক্ষেতলাল উপজেলার ধনতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ক্ষেতলাল থানার ওসি নীরেন্দ্রনাথ মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে রাতেই মামলার পর অভিযুক্ত বেলী বেগমকে গ্রেফতারকরে পুলিশ। গ্রেফতারকৃত বেলী বেগম ধনতলা বাজার এলাকার আবু বক্কর সিদ্দিকের স্ত্রী।

নির্যাতনের শিকার আনিকা আক্তার ধনতলা বাজার এলাকার আনিসুর রহমানের মেয়ে। সে স্থানীয় সমান্তাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

স্থানীদের বরাত দিয়ে ওসি নীরেন্দ্রনাথ মন্ডল জানান, ধনতলা বাজারের চা বিক্রেতা বেলী বেগম চা বিক্রি করছিলেন। এমন সময় ক্যাশ বাক্সে ২০০ টাকা না থাকার অভিযোগ এনে আনিকাকে গাছের সঙ্গে বেঁধে নির্যতন করেন।

ওসি আরো জানান, গাছে বাঁধা ওই শিশু টাকা চুরির কথা অস্বীকার করে চিৎকার করে কাঁদতে থাকে। স্থানীয় একজন ঘটনাটি ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে দিলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। মামলা হলে অভিযুক্ত বেলী বেগমকে রাতেই গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।