শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

স্কুলছাত্রী অপহরণের ঘটনায় শিক্ষক গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় স্কুলছাত্রীকে (১৫) অপহরণের অভিযোগে বোরহান উদ্দিন নামে এক স্কুলশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দিনগত রাতে উপজেলার কোদালিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বোরহান উদ্দিন উপজেলার কোদালিয়া পূর্বপাড়া গ্রামের আলতাব উদ্দিনের ছেলে এবং কোদালিয়া এসআই উচ্চ বিদ্যালয়ের খণ্ডকালীন ইংরেজি শিক্ষক।

পুলিশ জানায়, গত ১১ অক্টোবর সন্ধ্যায় ওই ছাত্রীর বাড়ির পাশ থেকে কয়েকজন দুর্বৃত্ত তাকে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যান। ১৩ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ময়মনসিংহ-ভৈরব সড়কের পুলেরঘাট বাজার থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

ঘটনার পরদিন অজ্ঞাত তিনজনকে আসামি করে পাকুন্দিয়া থানায় একটি অপহরণ মামলা করে ছাত্রীটির পরিবার। এ মামলায় প্রযুক্তির সহায়তায় বোরহান উদ্দিনকে গ্রেফতার করা হয়।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান বলেন, অপহরণ মামলাটি তদন্ত করে ঘটনার মূল রহস্য উদঘাটন ও মূল হোতাকে শনাক্ত করা হয়। এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার দিনগত রাতে বোরহান উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ওই ছাত্রী গত ছয় মাস ধরে বোরহান উদ্দিনের কাছে প্রাইভেট পড়তো। এ সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বোরহান উদ্দিনের দুই সন্তান রয়েছে। তিনি ওই ছাত্রীকে ফুসলিয়ে বিয়ের আশ্বাসে বাড়ি থেকে নিয়ে যান। পরে নিজে বাঁচতে অপহরণের নাটক সাজান।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।