বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

‘রুস্তম’ পাটুরিয়ায় পৌঁছেছে, ফের উদ্ধার কাজ শুরু

মানিকগঞ্জে প্রতিনিধিঃ

মানিকগঞ্জের পাটুরিয়ায় ফেরি ডুবির ঘটনায় উদ্ধার অভিযান এলাকায় পৌঁছেছে উদ্ধারকারী জাহাজ রুস্তম। আজ শনিবার (৩০ অক্টোবর) সকাল ১০টায় উদ্ধারকারী জাহাজ রুস্তম ঘটনাস্থল পাটুরিয়া পাঁচ নম্বর ঘাটে পৌঁছায়। এরপর ফেরি থেকে উদ্ধার করা ৪টি কাভার্ড ভ্যান পানি থেকে সরিয়ে নির্দিষ্ট স্থানে নেওয়া শুরু হয়েছে। 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) আরিচা কার্যালয়ের যুগ্ম পরিচালক ও উদ্ধারকারী হামজার কমান্ডার সানোয়ার হোসেন বলেন, আজ সকাল ৮টা থেকে চতুর্থ দিনের মত কাজ শুরু করেছে উদ্ধারকারী জাহাজ হামজা। এ ছাড়া সকাল ১০টায় অভিযান এলাকায় পৌঁছেছে উদ্ধারকারী জাহাজ রুস্তম। 

এই দুই উদ্ধারকারী জাহাজের কাজ সমন্বয় করে এই অভিযান আরও বেগবান করা হবে বলে জানান তিনি। 

এর আগে বুধবার (২৭ অক্টোবর) প্রথম দিনের উদ্ধার অভিযানে একটি মোটরসাইকেল ও চারটি ট্রাক উদ্ধার করা হয়। পরে বৃহস্পতিবার দ্বিতীয় দিনের উদ্ধার অভিযানে পাঁচটি যানবাহন উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার তৃতীয় দিনের উদ্ধার অভিযানে আরও তিনটি যানবাহন উদ্ধার করা হয়েছে। 

আজ সকাল থেকে আরও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ১২টি যানবাহন উদ্ধার করা হয়েছে। এখন বাকি দুটি যানবাহন উদ্ধারে হামজা ও রুস্তমকে কাজে লাগানো হবে। আশা করা যাচ্ছে শিগগিরই তা উদ্ধার করা সম্ভব হবে। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।