বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

শ্বশুরের ওপর রাগ করে নিজ ঘরে আগুন দিলেন জামাই

খাগড়াছড়ি প্রতিনিধিঃ

খাগড়াছড়ির রামগড় উপজেলায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রী ও শ্বশুরের ওপর অভিমান করে নিজের ঘরে আগুন ধরিয়ে দিয়েছে মো. মিজান নামে এক যুবক।

শনিবার (৩০ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার পূর্ব বলিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মিজান ওই এলাকার মৃত আবদুল মান্নান চকিদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক বিরোধের জেরে তিন বছর আগে স্ত্রীকে তার বাবার বাড়িতে যাওয়াসহ সব ধরনের যোগাযোগ বন্ধ করে দিতে বলেন মো. মিজান।

কিন্তু শনিবার মেয়ে ও নাতি-নাতনিদের দেখতে জামাতার বাড়িতে আসেন শ্বশুর। এতেই ক্ষুব্ধ হয়ে সবাইকে ঘর থেকে বের করে দিয়ে আগুন ধরিয়ে দেন মিজান।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য (মেম্বার) মো. মফিজুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলছে। ফায়ার সার্ভিস আসার আগেই টিনের ঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে।

রামগড় থানার ওসি মোহাম্মদ শামসুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। ঘটনার পর থেকে গৃহকর্তা মো. মিজান পলাতক রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।