বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

সমাজকল্যাণ মন্ত্রীর বাড়িতেই বিদ্রোহী প্রার্থী

লালমনিরহাটঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান নুর ইসলাম।

ওই ইউনিয়নে মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছোট ভাইয়ের স্ত্রী সাজেদা জামান।

এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। নেতাকর্মী, সাধারণ মানুষের মাঝে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবা রহমান চেয়ারম্যান পদে সাজেদা বেগমের মনোনয়নপত্র জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সাজেদা জামান সমাজকল্যাণ মন্ত্রীর ছোটভাই কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুজ্জামান আহমেদের স্ত্রী। তিনি ওই উপজেলার মহিলা আওয়ামী লীগের সভানেত্রী।

তিনি বলেন, আমি মনোনয়ন পাওয়ার যোগ্য কিন্তু আমাকে মনোনয়ন না দিয়ে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করা ব্যক্তিকে নৌকার প্রতীকে মনোনয়ন দেয়া হয়েছে।

এদিকে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কেউ যদি প্রার্থী হয়ে থাকেন তাহলে তাদের বিরুদ্ধে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।