শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

অপহরণের ৩৭ দিন পর দুই স্কুলছাত্রী উদ্ধার

চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রামের রাউজান থেকে অপহরণের ৩৭ দিন পর বান্দরবানের লামা থেকে দুই স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। একই সঙ্গে অপহরণের ঘটনায় জড়িত তিন ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তারা হলেন- লাকী শীল, উত্তম দাস ও পলাশ শীল।

রোববার (৭ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম র‍্যাবের সহকারী পরিচালক নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২৮ সেপ্টেম্বর চট্টগ্রাম র‍্যাব কার্যালয়ে রাউজান উপজেলার বাসিন্দা এক ভুক্তভোগী অভিযোগ করেন- ওইদিন তার দুই ভাতিজি স্কুল থেকে বাড়িতে ফেরত আসেনি। পরে এ ঘটনায় রাউজান থানায় একটি সাধারণ ডায়েরি হয়।

ঘটনাটির ছায়াতদন্ত শুরু করে র‍্যাব। একপর্যায়ে গতকাল (শনিবার) বান্দরবানের লামা উপজেলার দুর্গম পাহাড়ি এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। একই সঙ্গে ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম র‍্যাবের এ কর্মকর্তা আরও বলেন, গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।