বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দুধ দিয়ে গোসল করলেন নব নির্বাচিত চেয়ারম্যান

 সিলেট সংবাদদাতাঃ

নির্বাচনে জয় লাভ করায় এক নব নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করানো হয়েছে। ঘটনাটি ঘটেছে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নে।

এমন অভিনব কাণ্ডের ছবি-ভিডিও ফেসবুকে পোস্ট করলে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

আলমগীর আলম নামে ওই নব নির্বাচিত চেয়ারম্যান ফেসবুকে লিখেছেন, মা ও চাচি চেয়েছিলেন নির্বাচনে জিতলে দুধ দিয়ে গোসল করাবেন। তারা তাদের কথা রেখেছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি জানান, আমার মা ও চাচি পণ করেছিলেন, নির্বাচনে জিতলে দুধ দিয়ে গোসল করাবেন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) নির্বাচনে বিজয়ের সংবাদ পেয়ে তারা দুধ দিয়ে গোসল করিয়ে ঘরে তুলেন।

পরবর্তীতে দুধ দিয়ে গোসলের ছবি ও ভিডিও ফেসবুকে পোস্ট করলে তা ভাইরাল হয়।

কিন্তু দুধ দিয়ে গোসলের ভিডিওটি ইতিমধ্যে ডিলিট করে দিয়েছেন আলমগীর আলম। অন্য আর একটি পোস্টে তিনি জানান, প্রিয় বন্ধু-গন আমার আপলোডকৃত দুধ দিয়ে গোসলের ভিডিও নিয়ে অনেকেই বিরূপ মন্তব্য করেছেন এবং আমি অনুধাবন করতে পেরেছি এই ব্যাপারটিকে অনেকেই ইতিবাচকভাবে নিতে পারেননি।

যেহেতু আনন্দঘন মুহূর্তে আবেগের বশবর্তী হয়ে ভালো-মন্দ বিচার না করেই নিজের অসাবধানতায় এহেন কাজ করেই ফেলেছি তাই এর পক্ষে আর কোন যুক্তি উপস্থাপন না করেই আমি সকলের কাছে ক্ষমা প্রার্থনা করছি।

ইতিমধ্যে আমি ভিডিওটি মুছে ফেলেছি।

জানা যায়, আলমগীর আলম পূর্ব ইসলামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন। নির্বাচনে তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৫২৮১ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৮৭৯ ভোট।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।